Breaking News

বিয়ের প্রথমবার রং খেলায় তৃণার মুখ লাল রঙে রাঙিয়ে দিলেন নীল, ভাইরাল হলো ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- এবারের দোল উৎসব অনেকের কাছেই খুব স্পেশাল । কারণ আগের বছর যারা হয়তো একা দোল খেলেছে এবং তারা তাদের ভালোবাসা মানুষের সাথে দোল খেলতে পারছে । এবং সেই সমস্ত মুহূর্তগুলো প্রত্যেকে ক্যামেরাব-ন্দি করেছেন । পরবর্তী ক্ষেত্রে সেগুলি প্রকাশিত হচ্ছে সোশ্যাল মিডিয়াতে ।যা ঝ-ড়ের গতিতে ভাইরাল হচ্ছে । এই তালিকায় যেমন সাধারন মানুষ রয়েছে তেমনি রয়েছে গায়ক-গায়িকা ও অভিনেতা ও অভিনেত্রী রা।

Advertisement

কলকাতার মেয়ে তৃণা সাহা টলিউড প্রথমে সহকারী পরিচালক হিসেবে নিজেকে স্থাপন করেন। এবং একদিন রীতি-মতো ঝোঁ-কের বশে অডিশন দিতে চলে যায় খোকাবাবুর। কিন্তু প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী তাকে জানান যে তাকে রো-গা হতে হবে। সেই মুহূর্তে তার ওজন ৭২ কিলো ।

Advertisement

শরীর নিয়ে প্রথম ধা-ক্কা খেলেন তিনি । এবং এক প্রকার জেদের বশে শুরু হলো তার রোগা হওয়ার ল-ড়া-ই । জিমে ভর্তি হলেন, খাবারে আনলেন নিয়ম নিয়ম আনলেন নিয়ম নিয়ম । জীবন থেকে চলে গেল মিষ্টি, ময়দা, নুন । এবং দীর্ঘ ১৫ দিনের ল-ড়াই এর ফলে তিনি ক-মিয়ে ফেললেন ছয় কিলো ওজন । এবং খোকাবাবু প্রধান চরিত্রে অভিনয় করার জন্য হয়ে উঠলেন যোগ্য চরিত্র ।

Advertisement

বেশ কিছুদিন আগে নিল এবং তৃণার বিবাহ সম্পন্ন হয়েছিল । বিবাহের পর সক্রিয়তা কিন্তু কমে যায়নি নীল এবং তৃণার সোশ্যাল মিডিয়ার প্রতি । তাই প্রতিনিয়ত তাঁরা তার অনুগামীদের আপডেট দিতে থাকে নিজেদের সম্পর্কে । বিয়ের পর এটিই তাদের প্রথম দোল । তাই এই দিনটিকে স্পেশাল করে রাখতে উদ্যোগী এই তারকা দম্পতি।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে সাদা পোশাকে নীল এবং তৃনাকে । ঠিক যেমন কিছুদিন আগে লাল রঙের সিঁথিতে সিঁদুর পড়িয়ে ছিলেন নীল । ঠিক তেমনি লাল আবিরের ভরিয়ে দিলেন তৃনাকে । সাথে ছিল অনেকখানি ভালোবাসা ও আবেগের মুহূ-র্ত । ক্যামেরা ব-ন্দী হওয়া সেই সমস্ত ভিডিও গু-লি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা তাদের অনুগামী মহলে ব্যা-পক সাড়া ফেলেছে ।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

সকল দেশবাসীকে দুর্দান্ত উপহার মোদি সরকারের, বিনামূল্যে রান্নার গ্যাস সিলিন্ডার সংযোগ পাবেন এই মাস থেকেই!

Advertisement নিজস্ব প্রতিবেদন :- প্রাকৃতিক দূ-ষন এবং দেশকে উন্নতির চরম শিখরে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *