Breaking News

বিশেষ অঙ্গে স্পষ্ট দেখা যাচ্ছে ট্যাটু, স্বল্প পোশাকে হ’ট লুকে ছবি পোস্ট করে ফের ভাইরাল অভিনেত্রী ঝিলিক, ভাইরাল ছবি

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-বাংলা অভিনয় জগতে এমন বেশ কিছু তারকার থাকে যারা আমাদের মনের মনিকোঠায় থেকে যায় চিরকাল। শুধুমাত্র বড় পর্দায় নয় বড় পর্দার পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিকগুলোর এমন বেশ কিছু চরিত্র থাকে যাদের জনপ্রিয়তা ব্যাপকভাবে প্র’সা’র ফেলেছে আমাদের মনে । ঠিক তেমনি একজন জনপ্রিয় অভিনেত্রীর নাম হল তিথি বসু ।

Advertisement

চিনতে পারছেনা নিশ্চয়ই কে এই তিথি? তাহলে পরিষ্কারভাবে বলা যাক ।বেশ কয়েক বছর আগে স্টার জলসাতে অনুষ্ঠিত হওয়া মা ধারাবাহিকে প্রধান চরিত্রে অর্থাৎ ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন এই তিথি বসু। সেই সময় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল এই ধারাবাহিকটি । ফলে অনেক দিন ধরে চলেছিল তার রেশ । একচেটিয়াভাবে অধিকার করে নিয়েছিল প্রায় প্রতিটি বাড়ির মা বোনেদের মন।

Advertisement

কিন্তু শিশু সেই তিথি বসু আর বাচ্চা নেই। সময়ের সাথে সাথে বেড়ে উঠেছে সে। তার সাথে সাথে পাল্টেছে তার লাইফ স্টাইল । আর সেটি মেনে নিতে পারছেন না ছোটবেলায় ঝিলিক এর চরিত্রে দেখা তার অনুগামীরা ।বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে তিথি বসু শর্ট এবং স্লিভলেস টপ পড়ে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিল তার অনুগামীদের সাথে ।

Advertisement

যা মুহূর্তের মধ্যে হয়েছিল ভাইরাল । তবে সেখানে তাকে পড়তে হয়েছিল সমালোচনার মুখে। শিশু অভিনেত্রী সেই ছোটবেলার ছবি পাশাপাশি বড় বয়সে এই ধরনের পোশাক পরা অবস্থায় মেনে নিতে পারেনি অনেকে ।তবে সম্প্রতি ফের আরও একবার আবেদনময়ী ছবি শেয়ার করে খবরের শিরোনামে উঠে এসেছে এই অভিনেত্রী। তিথি বসু এক সময় টেলিভিশনের একঅন্যতম অভিনেত্রী ছিলেন।

Advertisement

সম্প্রতি তিনি তার নিজের ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন। সেই ছবিটিতে তার পরনে রয়েছে কালো রঙের একটি জাম্প সুট। পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয় সকল দর্শকদের প্রিয় নায়িকা তিথির ছবিটি। ইলিউশন কখনো পরিবর্তন হয় না, বরং কখনো তা সত্যি হয়ে যায়, এমনটিই তিনি ক্যাপশনে লিখেছেন সাথে জ্বলজ্বল করছে হাতে কালো রংয়ের ট্যাটু। এই ছবিটি মুহুর্তের মধ্যে হয়েছে ভাইরাল । এসেছে প্রচুর মন্তব্য সংখ্যা ।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

নদীর ধারে মাছ ধরতে গিয়ে চরম বিপদে পরলেন যুবক! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

Advertisement নিজস্ব প্রতিবেদন :- গ্রামেগঞ্জে বা শহরতলীর বিভিন্ন অঞ্চলগুলিতে যেখানে নদী নালা বা জলাশয় এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *