Breaking News

‘বিজেপিতেই যোগ দিচ্ছেন শুভেন্দু অধিকারী’! ‘নিশ্চিত’ গেরুয়া শিবির!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-যত ভোট এগিয়ে আসছেন তত বেড়ে চলেছে রাজনৈতিক মহলের রং বদল এর খেলা ।রাস্তার মোড়ে মোড়ে বেড়ে চলেছে মিটিং-মিছিলের সংখ্যা । কারণ সামনে ভোট ।কোন কোন রাজনৈতিক দল আগের তুলনায় যথেষ্ট শ’ক্তি’শা’লী হয়ে উঠছে। আবার কোনো কোনো রাজনৈতিক দলে দেখা যাচ্ছে ভা’ঙ্গ’ন ।দলের বিশ্বস্ত কর্মীরা পাল্টে ফেলছে দল। এমন খেলাটা ভোটের আগে রাজনীতি দেখা যায় এটা খুব স্বাভাবিক একটি ঘটনা ।

Advertisement

কিন্তু শুভেন্দু অধিকারী কে নিয়ে জল্পনা যেন মাত্রা ছাড়িয়েছে দুই দলের মধ্যে ।রাজনৈতিক মহলে একটি জল্পনা আরও গভীর হচ্ছে যত দিন যাচ্ছে যে শুভেন্দু অধিকারীর সাথে নাকি তৃণমূলের দূরত্ব বেড়ে চলেছে ক্রমশ। যদিও কথাটা ঠিক বলে মনে হচ্ছে। কারণ রাজ্যের মন্ত্রী ফিরাদ হাকিম একের পর এক কদর্য মন্তব্য করেছেন শুভেন্দু অধিকারী বি’রু’দ্ধে। পাল্টা জবাব দিয়েছেন তিনি ।

Advertisement

তিনি বলেছেন “প্যারাস্যুটে নামিনি। লিফটে উঠিনি। সিঁড়ি ভেঙে উঠেছি। ছোটলোকদের নিয়ে কথা বললে আমি তার উত্তর দিই না। আশ্চর্য হয়ে যাচ্ছি, কেউ কেউ অতীত ভুলে যায়।” এই আর তৃণমূলের এই অভ্যন্তরীণ দু’র্ব’ল’তাকে কাজে লাগাচ্ছে বিজেপি।দুই মেদিনীপুরে যেহেতু শুভেন্দু অধিকারী যথেষ্ট দা’প’ট তাই শুভেন্দু অধিকারী কে মরিয়া রাজ্য বিজেপি।

Advertisement

এর পাশাপাশি আমরা দেখেছিলাম যে “আমরা দাদার অনুগামী “ব্যানারে বিভিন্ন সভা এবং মিটিং মিছিল করছিলেন শুভেন্দু অধিকারী । সেখানে ছিল না তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি । তাই জল্পনা কোথাও যেন মাত্রা ছা’ড়ি’য়েছে ।প্রসঙ্গত, গতকালই দিলীপ ঘোষ বলেছেন, ”আমরা দরজা বড়ো করে খুলে রেখেছি সবাইকে নেওয়ার জন্য। ওনারা যদি কাউকে পাঠিয়ে দেন আমরা দলে নেব।

Advertisement

একজন রাজনীতিবিদ রাজনীতি করতে চাইলে বিজেপি সুযোগ দেবে।” এর পাশাপাশি বিজেপি রাজ্য সম্পাদক সায়ন্তন বসু বলেছেন “উনি যদি আসতে চান, স্বাগত। দরজা খোলা আছে।” শুভেন্দু বিজেপিতে আসতে পারেন। এমন ইঙ্গিত দিয়েছেন মুকুল রায়ও।  তাহলে কি ভোটের আগে বিজেপিতে যোগ দিতে চলেছে শুভেন্দু অধিকারী ? প্রশ্ন রাজনৈতিক মহলের একাংশের

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

নদীর ধারে মাছ ধরতে গিয়ে চরম বিপদে পরলেন যুবক! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

Advertisement নিজস্ব প্রতিবেদন :- গ্রামেগঞ্জে বা শহরতলীর বিভিন্ন অঞ্চলগুলিতে যেখানে নদী নালা বা জলাশয় এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *