Breaking News

রাজের জন্মদিনে ছোট ছোট গরিব বাচ্চাদের নিয়ে রাজের জন্মদিন পালন করলেন শুভশ্রী, কা-ট’লেন কেকও, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- এবার শুভশ্রীর কোলে দেখা গেল অন্য এক বাচ্চাকে । যা থেকে প্রতিনিয়ত মিনিটে মিনিটে উঠে আসছে হাজার হাজার প্রশ্ন । এই বাচ্চা কার ? কোথা থেকে পাওয়া গেল বাচ্চাকে? সে বাচ্চা শুভশ্রী গাঙ্গুলীর সাথে কি করছে ?এই ধরনের প্রশ্ন । বাংলা অভিনয় জগতের শুভশ্রী গাঙ্গুলীর অবদান ঠিক কতটা সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । কারণ বাংলা অভিনয় জগতকে প্রথম সারিতে তুলে ধরার জন্য এ সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী দের অবদান রয়েছে তাদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলী অন্যতম ।

Advertisement


কলকাতাতে নিজের স্বপ্ন পূরণের জন্য বর্ধমান শহর থেকে পাড়ি দিয়েছিলেন এবং ক-ঠোর সংগ্রাম করার পর অবশেষে সেটা সফল হয়েছে । তাইতো এই বাংলা মানুষ পেয়েছে একজন হাসিখুশি অভিনেত্রীকে । বেশ কিছুদিন আগে তার কোল আলো করে আসে ছোট্ট একটি পুত্রসন্তান যার নাম ইউবান এবং একে নিয়ে জ-ল্পনা ও উ-ত্তেজনা শেষ নেই । প্রতিনিয়ত কোনো-না-কোনো ভিডিও ভাইরাল হয়েছে তার । তার পাশাপাশি যত বাড়ছে ততোই যেন তার সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করছে তার অনুরাগীরা ।

Advertisement

আপনি জানলে অবাক হবেন এই একরত্তির বাচ্চার ইতিমধ্যে ফেসবুকে ফ্যান পেইজ খোলা হয়ে গেছে । অর্থাৎ আপনি এমনটা অনুমান করতে পারেন যে শুভশ্রী গাঙ্গুলী ছেলের জনপ্রিয়তা কতখানি। তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিবাহব-ন্ধনে আ-বদ্ধ হন তিনি । তারপর চুটিয়ে সংসার করছেন ।শুধুমাত্র অভিনয় জগতে নয় তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় তিনি ।তবে এবার আর তার কোলে ইউভা ন কে নয় বরং দেখা গেল অন্য একটি ছোট বাচ্চাকে । সেই বাচ্চাকে কোলে নিয়ে শুভশ্রী গাঙ্গুলী ছবি শেয়ার করেছেন তার নিজের ইনস্টাগ্রামে । কিন্তু প্রশ্ন থাকে এই বাচ্চাটি কার।

Advertisement

বিশেষ সূত্রে জানা যাচ্ছে এই বাচ্চাটি তারিখ এক ঘনিষ্ঠ বান্ধবীর । সেদিন তার জন্মদিন ছিলো এবং তার সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার তরফ থেকে ভালো থেকো সুস্থ থেকো আর এভাবেই বড় হয়ে ওঠো । জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শুভশ্রী গাঙ্গুলী যে কটি ছবি শেয়ার করেছেন সেগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে তার অনুরাগী মহলে । তার পাশাপাশি সেদিন বান্ধবীর জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল ছোট্ট ছেলে ইরফান কি আদর মাখা সেই সমস্ত ছবিগুলি দখল করেছে খবরের শিরোনাম । ইতিমধ্যে সেই ছবিগুলি নিয়ে চর্চা শুরু হয়েছে অনুরাগী দপ্তরে।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

সকল দেশবাসীকে দুর্দান্ত উপহার মোদি সরকারের, বিনামূল্যে রান্নার গ্যাস সিলিন্ডার সংযোগ পাবেন এই মাস থেকেই!

Advertisement নিজস্ব প্রতিবেদন :- প্রাকৃতিক দূ-ষন এবং দেশকে উন্নতির চরম শিখরে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *