Breaking News

চাবি হারিয়ে গেলে যেভাবে তালা খুলবেন, দারুন টিপস দিলেন গ্রামের ছেলে সোহেল , কাজ হবে দুর্দান্ত , রইলো ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- বিভিন্ন কাজে ব্যস্ত থাকার জন্য বা অন্য কোন কারণে জন্য অনেক সময় আমরা তালার চাবি হারিয়ে ফেলি কখনো কখনো । সেই সমস্ত চাবি খুঁজে পাওয়া গেলেও অনেক ক্ষেত্রেই সেই তালা চাবি খুঁজে পাওয়া যায় না । সে ক্ষেত্রে দেখা যায় নানান ধরনের স-মস্যা । কিন্তু সেই স-মস্যা থেকে রেহাই পেতে চান? তাহলে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে দেখুন । কারণ এমন এক অভিনব পদ্ধতি আপনাদের সামনে শেয়ার করতে চলেছি যা হয়তো এরা কি কেউ কখনও বলেনি ।

Advertisement

এই পদ্ধতিতে অবলম্বন করলে অনায়াসে আপনি তালা খুলে নিতে পারবেন চাবি ছাড়াই । ধরুন আপনি কোন কারণে আপনার বাড়ির মূল্যবান চাবি হা-রিয়ে ফেলেছেন । তাহলে খুলবেন কিভাবে সেই তলাটা । তার জন্য আপনাকে বাইরে থেকে ডেকে আনতে হবে মিস্ত্রিদের । আর তা না হলে একেবারে ভেঙে ফেলতে হবে সেটা । কিন্তু এসব ছাড়াও আরো একটি উপায় আপনি অনায়াসে খুলে নিতে পারবেন আপনার বাড়ির তালা ।

Advertisement

কিভাবে জানাবো বিস্তারিত। প্রথমে অনেকগু-লি দেশলাই কাঠি নিতে হবে এবং একটি কাগজের মধ্যে এসে দেশলাই কাঠির অগ্রভাগে যে বা’রুদ থেকে থাকে সেগুলিকে জোগাড় করতে হবে । এরপর যে তালা আপনি খুলতে চাইছেন সে তার মধ্যে ঢুকিয়ে দিতে হবে বা’রুদ অর্থাৎ চাবির জায়গায় আপনি বা’রুদ ঢুকিয়ে দেবেন সেই জায়গাতে । এবং তার উপর দিয়ে দেবেন এমন কিছু একটি যা শেষ পর্যন্ত আ-গুনকে পৌঁছে দিতে পারবে সেই বা-রুদের কাছে ।

Advertisement

এরপর আপনি যখন সেখানে আ-গুন দেবেন সেটা ধীরে ধীরে সে আ-গুন পৌঁছে যাবে বারুদের কাছে । যখনই আ-গুন বারুদের সংস্পর্শে আসবে তখন একটা ভেতরে ভেতরে বি-স্ফোরণ হ-বে এবং সেই বি-স্ফোরণের জে-রে খুলে যাবে তালা । এই ঘটনাটি সম্প্রতি ইউটিউবে দেখানো হয়েছে । এবং এই ঘটনা সামনে আশাতে রীতিমতো অনেকেই বাড়িতে চেষ্টা করে দেখেছে ।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

নদীর ধারে মাছ ধরতে গিয়ে চরম বিপদে পরলেন যুবক! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

Advertisement নিজস্ব প্রতিবেদন :- গ্রামেগঞ্জে বা শহরতলীর বিভিন্ন অঞ্চলগুলিতে যেখানে নদী নালা বা জলাশয় এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *