Breaking News

ট্রেন থেকে রেল লাইনে নেমে প্লাটফর্মে উঠতে গিয়েই স্পী’ডে আসলো এ-ক্সপ্রে’স ট্রে-ন, সুপার ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়াতে কখনো কখনো এমন কিছু ঘটনা ক্যামেরাব-ন্দি হয় যেগু-লি হয়তো আমরা না দেখলে চরম মিস করে যেতাম এবং আমাদের আশেপাশে এরকম অনেক ইউটিউবে চ্যানেল আছে যারা প্রতিনিয়ত এই ধরনের ঘটনাগু-লিকে তুলে ধরে আমাদের সামনে । শুধুমাত্র সামাজিক বা রাজনৈতিক বা নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার ক্ষেত্রে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা হয় এমন কিন্তু নয় । কারণ সোশ্যাল মিডিয়াতে রাগ হাসি-কা-ন্না অ-ভিমান সমস্ত কিছুর ছবি দেখতে পাওয়া যায় যার ফলে মুহূর্তের মধ্যে প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে সোশ্যাল মিডিয়া তার জনপ্রিয়তা।

Advertisement

সোশ্যাল মিডিয়া যত জনপ্রিয় হচ্ছে ততই আমরা উন্নত হচ্ছে এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই । তার পাশাপাশি আমাদের জীবনযাত্রা কে আরও সহজ সরল এবং নজর ব-ন্দি করে রেখে দিয়েছে সিসিটিভি ক্যামেরা । শপিংমল হোক বা যেকোন বাস ট্রাক ট্রেন এমনকি বাড়ির আঙিনার মধ্যেও বর্তমানে সিসিটিভি ক্যামেরা লাগানো থাকে এ । কখনও কখনও সিসিটিভি ক্যামেরার মাধ্যমে ধরা পড়ে এমন কিছু ধরনের ঘটনা যেগু-লি দেখলে রীতিমতো গা শি-উরে উঠ-বেই । ঠিক তেমনই একটি ঘটনা সম্প্রতি ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

আমরা দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাতায়াত করার জন্য বা কোথাও যাওয়ার জন্য সাধারণত ট্রেনের ব্যবহার করে থাকি । সহজলভ্য ভাবে এই যানবাহনের জন্য ট্রেনের ব্যবহার প্রতিনিয়ত বেড়েই চলেছে । কিন্তু আপনি জানলে অ-বাক হ-বেন যে পৃথিবীতে এমন কিছু মানুষ আছে যারা ভাগ্যের জোরে অল্পের জন্য ঠিকই ধরেছেন মাত্র অল্পের জন্য র-ক্ষা পে-য়ে গেছে বেঁ-চে গেছে তাদের প্রা-ণ এই ঘটনা সেই চিত্র তুলে ধরে বারবার। সম্প্রতি একটি প্লাটফর্মে সিসিটিভি ক্যামেরা থেকে প্রাপ্ত ভিডিও প্রকাশ্যে উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে যে একটি মা তার ছেলেকে নিয়ে প্লাটফর্মে হাঁটছে ।

Advertisement

কিন্তু হঠাৎ কোন কারণে তার ছেলের লা-ইনের ম-ধ্যে প-ড়ে যা-য় ।এবং তখনই সে দিক থেকে দু-রন্ত গ-তিতে চলে আসে একটি এক্সপ্রেস ট্রেন । যার ফলে মৃ-ত্যু একদম সামনে চলে আসে । কিন্তু সে মৃ-ত্যুর হা-ত থে-কে বাঁচিয়ে তুলেছিল এক রেলকর্মী । ভিডিওতে দেখা যাচ্ছে ময়ূখ নামে এক রেলকর্মী দু-রন্ত গ-তিতে সুপার হিরোর মতন ছুটে এসে বাচ্চাটিকে দু-র্ঘটনা ক-বল থেকে রক্ষা করেন । এবং তিনি শুধুমাত্র অল্পের জন্য প্রা-ণে বেঁ-চে গে-লেন । নইলে স-জোরে ধা-ক্কা লা-গতে ট্রে-নের সা-থে । তার এই ঘটনা প্রকাশের পর ময়ূখ এর প্রশংসায় পঞ্চমুখ গোটা দেশবাসী । এমনকি সরকারের তরফ থেকে তাঁকে সংবর্ধনা জানানো হয়েছে ।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

নদীর ধারে মাছ ধরতে গিয়ে চরম বিপদে পরলেন যুবক! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

Advertisement নিজস্ব প্রতিবেদন :- গ্রামেগঞ্জে বা শহরতলীর বিভিন্ন অঞ্চলগুলিতে যেখানে নদী নালা বা জলাশয় এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *