সিরিয়ালের সেই ছোট্ট পটল এখন কেমন দেখতে হয়েছে এবং কি করছে জানেন? দেখুন পটলকুমারের বড় বেলার হ’ট লুক!

নিজস্ব প্রতিবেদন :- এবার প্রকাশ্যে উঠে এলো সেই ছোট্ট শিশু শিল্পীর পরিণতির চিত্র ।যতই বিতর্ক থাকুক না কেন বাংলাতে প্রতিনিয়ত বেড়েই চলেছে ধারাবাহিকে জনপ্রিয়তা । বাড়িতে মা কাকিমা এবং অবসরপ্রাপ্ত মানুষেরা এই ধারাবাহিকে জনপ্রিয়তাকে প্রতিদিন বাড়িয়ে তুলছে এমনটা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না ।

সে ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল পটল কুমার গানওয়ালা ।যার সম্প্রচার এখন সম্পূর্ণ রকম ভাবে বন্ধ হয়ে গেছে ।। দুই বছর ধরে চলতে থাকা এই ধারাবাহিকটি জায়গা করে নিয়েছিল প্রতিটি দর্শকের মনে । এবংটি আর পি এর নিরিখে বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

গত কয়েক বছর ধরে বাংলার ধারাবাহিক জগতে যে আমূল পরিবর্তন ঘটেছে তার মধ্যে অন্যতম একটি পরিবর্তন হলো শিশুশিল্পী । এখনকার প্রতিটি ধারাবাহিকে শিশু শিল্পীদের কে প্রথমে প্রাধান্য দেওয়া হয় প্রচুর পরিমাণে । এবং সেখান থেকে তারা সৃষ্টি করেছে ধারাবাহিকের জনপ্রিয়তা । প্রায় প্রতিটি ধারাবাহিকের গল্প শুরু হয় শিশু শিল্পী কে দিয়ে । ঠিক তেমনি পটল কুমার গানবালা যেখানে একটি ছোট্ট মেয়েকে নিয়ে তৈরি গল্প ।

যেখানে পটল তার হারিয়ে যাওয়া বাবার সন্ধানে প্রতিনিয়ত বড় হতে থাকে । এবং বাবার মতন এই গানে পারদর্শী হয়ে উঠতে থাকে । কিন্তু আপনি এই পটলের সম্পর্কে কি জানেন,? বাস্তবে কেমন এখন কি করছে তাদের সমস্ত যদি না জেনে থাকেন জানাবো আজকের এই প্রতিবেদনে ।

পটলের আসল নাম হচ্ছে হিয়া বর্তমানে এখন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন বলতে পারেন তাকে ইনস্টাগ্রামে নি-হত সংখ্যা কম নয়। ইতিমধ্যে প্রায় কুড়ি হাজার ছুঁইছুঁই তার ফলোয়ার্স সংখ্যা ।মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তার অনুরাগীদের উদ্দেশ্যে।।যা মুহূর্তের মধ্যে বাড়িয়ে তোলে তার জনপ্রিয়তা । শেষবারের মতন তাকে যে ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল সেটি হল আলোছায়া । এখানে তিনি আলোর শৈশবকালের চরিত্রে অভিনয় করেছিলেন । তবে এখন সেই হীয়া অত্যন্ত বড় হয়েছে এবং নিজেকে একজন মডেল হিসেবে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন।

যে পটলের ঘুম আসত না গান না শুনলে এখন বড় হয়ে সেই পটলকুমার ঘুম উড়াচ্ছে বহু তরুন প্রজন্ম এর । একদম ঠিক শুনেছেন । তার ইনস্টাগ্রম অ্যাকাউন্ট খুললে মাঝেমধ্যে দেখতে পাবেন বিভিন্ন নাচের ভিডিও ।বিভিন্ন টিকটকের ভিডিও ।তার পাশাপাশি এখন আপাতত তিনি বিদায় নিয়েছে ধারাবাহিক জগত বা অভিনয় জগৎ থেকে। কিন্তু একটু নিজেকে গুছিয়ে নিয়ে আবার পুরোদমে উপস্থিত হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button