Breaking News

পরণে একদম স্ব-ল্প পো’শাক, -শু-টিং সেটেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা’ম নাচ নেহা কক্করের, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে গানের জগতে বলাবাহুল্য হিন্দি গানের জগতে জনপ্রিয় একজন গায়িকা হলেন নেহা কক্কর । তবে হঠাৎ করেই গান শিখে তিনি গায়িকা হয়ে গেছেন এমন কিন্তু নয় । এর পিছনে রয়েছে একটি কঠিন সত্য এবং সেই সত্য হল জীবন সংগ্রামের সত্য । একটি রিয়েলিটি শোতে নেহা কক্কর জানিয়েছিলেন যে তার বাবা ছোটবেলা থেকে সিঙ্গারা বিক্রি করতেন এবং নিজের স্বপ্ন পূরণে তাগিদে বোন এবং ভাইকে নিয়ে চলে আসে মুম্বাই এ । তারপর চলে পরিশ্রম এবং সংগ্রাম দুটোই একসাথে।

Advertisement

তারপর ইন্ডিয়ান আইডল নামক গানের রিয়েলিটি শো-তে তিনি অডিশন দেন । এবং সেখানে গান করার সুযোগ পান । এর পাশাপাশি বিভিন্ন নায়িকার লিপে গান করা থেকে শুরু করে সুপার-হি-ট ছবিতে কণ্ঠ দেওয়াতে নেহা কক্কর ধীরে ধীরে হয়ে উঠেছেন জনপ্রিয় । দিলবার দিলবার ও সাকি সাকি ইত্যাদি জনপ্রিয় গান গুলি কন্ঠে গাওয়া । এবং তার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে নতুন গানের জন্য।

Advertisement

বেশ কিছুদিন আগে পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং কে বিবাহ করেছেন নেহা কক্কর । সেই ঘটনা আমরা জানতে পেরেছিলাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি বিয়ের পর তারা হানিমুনে কোথায় গিয়েছিলেন বা তাদের বিবাহ ঠিক এমন ভাবে সম্পন্ন হয়েছে যাবতীয় খুঁটিনাটি বিষয় আমরা জানতে পেরেছিলাম সেই সোশ্যাল মিডিয়ার দরুন । এবার সেই সোশ্যাল মিডিয়ার জন্য আমরা জানতে পারলাম নেহা কক্কর আরো একটি মজাদার ঘটনা ।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে একটি গানের শু-টিং এর দৃশ্য দেখা গেছে নেহা কক্কর কে খোলামেলা মে-জাজে । বেশ কিছুদিন আগে নেহা কক্করের একটি মিউজিক অ্যালবাম ভিডিও প্রকাশিত পেয়েছিল ইউটিউবে। সেই ভিডিওর তৈরীর দৃশ্য প্রকাশিত হয়েছে পরবর্তী ক্ষেত্রে এবং সেখানে নেহা কক্কর কি একদমই খোলামেলা মে-জাজে বাচ্চা সুলভ আচরণ করতে দেখা যায় যা তার অনুরাগীদের কাছে একান্তই প্রিয় এবং পছন্দের । তাই সেই ভিডিওটি বাকি অন্যান্য ভিডিও মত নেই ভাইরাল হয়েছে ব্যা-পক পরিমাণে।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

গাছে ঝুলছে আঙ্গুরের থোকা, দারুণ কায়দায় গাছ থেকে আঙ্গুর নিয়ে ফাঁকা করে দিলেন যুবক, ভাইরাল ভিডিও!

Advertisement নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই দুর্মূল্যের বাজারে অনেকেই চাকরিহারা হয়ে গেছেন । আমরা দেখেছিলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *