Breaking News

বয়স মাত্র ছয়! হাই রোডের ওপরেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ সুন্দরী খুদের, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের মধ্যে থাকা বিভিন্ন প্রতিভাকে এখন তুলে ধরতে পারি সোশ্যাল মিডিয়ার সামনে । কারণ সোশ্যাল মিডিয়া আমাদের সেই সুযোগ করে দিয়েছে । আগেকার যুগের মানুষের মধ্যে প্রতিভা থাকলেও তা প্রকাশ্যে আসতো না । কারণ প্র-চারের অ-ভাবে । আগেকার দিনে ছিল না তেমন কোনো প্রচারের মাধ্যম কিন্তু যত দিন যাচ্ছে ততই আমরা উন্নত হয়েছি । তাই নিজের প্রতিভার আ-ত্ম-প্রকাশের পথ হিসেবে বেছে নিয়েছি সোশ্যাল মিডিয়াকে।

Advertisement

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের সামনে । কারণ শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এর মাধ্যমে তা কিন্তু নয় । দেশ-বিদেশের পৃথিবীর বিভিন্ন প্রান্তের যাবতীয় ঘটনা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার জন্য । কাজেই বর্তমান যুগে যত দিন যাচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া এবং এই সোশ্যাল মিডিয়া ব্যবহার আমরা প্রত্যেকেই করে থাকি । আগের প্রজন্ম অর্থাৎ আমাদের আগের প্রজন্ম কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহার শুরু করে দিয়েছে ইতিমধ্যে।

Advertisement

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল বলে একটি শব্দ ব্যাপক প্রচলিত । অর্থাৎ যে সমস্ত ঘটনাগুলো অন্য সমস্ত ঘটনা থেকে একটু আলাদা সেগু-লি খুব সহজে নজর কাড়ে নেটদুনিয়া নেটিজেনদের । এবং ঝ-ড়ের গতিতে সেগু-লি ছ-ড়িয়ে প-ড়ে পৃথিবীর আ-নাচে-কা-নাচে । যেহেতু কম সময়ে অধিক সংখ্যক মানুষ সেগুলি দেখে ফেলে তাই সেই সমস্ত ঘটনাগুলিকে ছবিকে বা ভিডিও-গু-লি ভাইরাল হিসেবে নামাঙ্কিত করা হয় । ঠিক তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে অন্যান্য সকল ভিডিও থেকে সম্পূর্ণ আলাদা ।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ের অসম্ভব সুন্দর নাচ । সেই ভিডিওতে দেখা যাচ্ছে এ জনপ্রিয় একটি হিন্দি গানের সাথে একটি বাচ্চা মেয়ে অসম্ভব সুন্দর ভাবে নেচে চলেছে এবং সম্পূর্ণ নাচটি সে প্রকাশ্যে রাস্তার মধ্যে করেছে । পরনে ছিল একদম স্ব-ল্প পো-শাক । তাকে দেখতে লাগছিল অপূর্ব সুন্দরী । ইতিমধ্যে তারে নাচ দেখে ফেলে চলে এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি বড় হয়ে যাতে সে নিত্য শিল্পী হতে পারে তার জন্য আশীর্বাদ জানিয়েছিল অনেকে এ ।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

গাছে ঝুলছে আঙ্গুরের থোকা, দারুণ কায়দায় গাছ থেকে আঙ্গুর নিয়ে ফাঁকা করে দিলেন যুবক, ভাইরাল ভিডিও!

Advertisement নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই দুর্মূল্যের বাজারে অনেকেই চাকরিহারা হয়ে গেছেন । আমরা দেখেছিলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *