Breaking News

কপাল ভর্তি সিঁদুর পড়ে বিদায় শেষে বরকে স্কুটিতে চাপিয়ে নাচতে নাচতে শ্বশুরবাড়িতে গেলেন নতুন বৌ, তু-মুল ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- বড় গাড়ি জাকজমকপূর্ণভাবে আয়োজন করা লোকজনের সাথে নয় বরং একা নিজে স্কুটি চালিয়ে সদ্য বিবাহিত বরকে নিয়ে যাচ্ছেন শ্বশুরবাড়িতে । বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি এই দীর্ঘ ল-ক-ডাউন মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি ।

Advertisement

যার ফলে একঘেয়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কাটিয়ে তুলতে মূলত তারা মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে । সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । কখনো আবার দ-ম-ফা-টা হাসির ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অ-বাক ক-রে দি-য়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

Advertisement

আমরা এই সোশ্যাল মিডিয়ার দরুন অনেক কিছু দেখতে পাই । কখনো কোন বাচ্চা ছেলের শিশুসুলভ আচরণ তো । কখনো গান গেয়ে ওঠা রিক্সাওয়ালা । বিভিন্ন ধরনের ঘটনা মাঝেও মানুষ খুঁ-জে পা-ই ক্লা-ন্তি বা অ-ব-সাদ থেকে মুক্তি পাওয়ার মন্ত্র । কারণ এই পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে খারাপ আর মৃ-ত্যু সং-বাদ শুনতে শুনতে রীতিমত ভা-রা-ক্রান্ত হ-য়ে উ-ঠেছে মন । তাই কিছুটা শান্তি খুঁজছে মানুষ এবং সেই শান্তির জন্য মু-খ গু-জেছে সোশ্যাল মিডিয়া তে বর্তমান যুগে । সোশ্যাল মিডিয়া মানুষকে নিরাশা করেনি কখনো এবার ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল ।সম্প্রতি একটি ভিডিও যা রীতিমতো হাসিয়ে তুলবে আপনাকেও ।

Advertisement

ঠিক তেমনি ফেসবুকে একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে সদ্য বিবাহিত এক এক বউ সদ্য বিবাহিত নিজের বরকে নিজের স্কুটির পিছনে চাপিয়ে নিয়ে রওনা দিয়েছেন শ্বশুরবাড়ি উদ্দেশ্যে । আশেপাশে নেই কোন জাঁকজমকপূর্ণ আচরণ বা লোক । শুধুমাত্র আছেন তিনি আর বর । ঘটনাটি ঘটেছে শিলিগুড়িতে এবং প্রার্থীর নাম সুদেষ্ণা সরকার । পাত্রী দাদা এই ভিডিওটি করেছেন এবং পরবর্তীকালে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন আর শেয়ার হতে না হতেই ঝ-ড়ের গ-তিতে হয়েছে ভাইরাল হয়েছে সেটি । অভিনব এই পদ্ধতিটিকে অনেকে সাধুবাদ জানিয়েছেন।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

সকল দেশবাসীকে দুর্দান্ত উপহার মোদি সরকারের, বিনামূল্যে রান্নার গ্যাস সিলিন্ডার সংযোগ পাবেন এই মাস থেকেই!

Advertisement নিজস্ব প্রতিবেদন :- প্রাকৃতিক দূ-ষন এবং দেশকে উন্নতির চরম শিখরে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *