Breaking News

‘পিন্দারে পলাশের বন’ গানে গামছা গায়ে জড়িয়েই ক্ষেতের মধ্যে দারুণ কায়দায় দুর্দান্ত নাচ পাঁচ খুদের, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া মানেই নিত্য-নতুন বিভিন্ন ধরনের ভাইরাল ভিডিওর এক অনন্য সম্ভার। বলতে গেলে বর্তমান যুগে মানুষজনের প্রায় বেশিরভাগ সময় কে-টে যা-য় এই সামাজিক যোগাযোগ মাধ্যমের জন্য। সামান্য কিছু এমবি ইন্টারনেট খরচ করলেই ব্যবহার করা যায় এই সোশ্যাল মিডিয়ার অ্যাপ্লিকেশনগুলো।তাই সহজেই এই সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবস্থা মানুষ জনের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে।

Advertisement

ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়া অবধি মানুষের জীবন এখন মুঠোফোনে ব-ন্দী। কাজের ব্যস্ততার মাঝে হোক বা অবসর সময়ে মানুষ এখন ফোনের অভ্যন্তরের সময় কা-টাতে বেশি ভালোবাসেন। অনেক বিশেষজ্ঞ মনে করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম গু-লি বর্তমানকালের গণমাধ্যম এর থেকেও বেশি শক্তিশালী হয়ে উঠছে ক্রমাগত। এর প্রভাব পড়ছে মানুষজনের সামাজিক এবং ব্যক্তিগত জীবনেও।

Advertisement

কিন্তু সোশ্যাল মিডিয়াতে দর্শনীয় বিভিন্ন ভিডিওর মধ্যে আমরা প্রায়ই এমন কিছু ভিডিও দেখতে পাই যা আমাদের মনকে খুব সহজেই খুশি করে তোলে।যেমন সম্প্রতি প্রকাশ্যে আসা একটি ভাইরাল ভিডিও তে কয়েকটি ছোট বাচ্চা মেয়ে কে নাচ করতে দেখা যাচ্ছে। তা দেখে দর্শকগণ বেশ অভিভূত হয়েছেন। দেখেই বোঝা যাচ্ছে বাচ্চা গু-লির খুব বেশি বয়স নয়। খুব বড় জোর পাঁচ কি ছয়; কিন্তু তাতেই তাদের নাচের প্রতি এতটা সাবলীলতা দেখে সহজেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিও টি।

Advertisement

জনপ্রিয় একটি বাংলা গানের সাথে তিনি তার নিত্য পরিবেশন করেছে। পরনে ছিল লাল রঙের একটি শাড়ি এবং সেই পোশাকে তাদের লাগছিল অপরূপ সুন্দরী দেখতে । এই ছোট বয়সে এত পরিপক্ক ভাবে কিভাবে বাঁচতে পারল সে তা ভেবে পাচ্ছেন না অনেকেই । ইতিমধ্যে অবাক করা এই ভিডিওটি ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি অনেকে শেয়ার করে রেখেছে নিজের টাইমলাইনে ।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

গাছে ঝুলছে আঙ্গুরের থোকা, দারুণ কায়দায় গাছ থেকে আঙ্গুর নিয়ে ফাঁকা করে দিলেন যুবক, ভাইরাল ভিডিও!

Advertisement নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই দুর্মূল্যের বাজারে অনেকেই চাকরিহারা হয়ে গেছেন । আমরা দেখেছিলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *