Breaking News

ছেলেকে নিয়ে দারুণ গানের তালে নাচতে নাচতে গাড়িতে ঘুরতে বেরোলেন রাজ চক্রবর্তী, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- ফের ভাইরাল বাংলার অভিনয়জগতে শুভশ্রী গাঙ্গুলী কে চেনেন না এমন কোন বাঙালি নেই ।কারণ তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন এই বাংলার প্রত্যেকটি দর্শকের মন । বর্ধমানের মত জায়গা থেকে উঠে আসা শুভশ্রী গাঙ্গুলী শুধুমাত্র নিজের স্বপ্ন পূরণের তাগিদে পাড়ি দিয়েছিলেন কলকাতা । তারপর সেখানে চলে যথেষ্ট সং-গ্রাম এবং অবশেষে মেলে সফলতা । চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর বেশ কয়েকটি হি’ট ছবি আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে ।

Advertisement

বেশ কয়েক বছর আগে শুভশ্রী গাঙ্গুলী বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে এবং সেই সময়ে নেট দুনিয়াতে বড়োসড়ো শো-রগোল পড়ে গিয়েছিল । তবে সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী জন্ম দিয়েছে এক ছোট্ট ফুটফুটে সন্তানের যার নাম যুবান। নেটিজেনরা এখন রাজ-শুভশ্রীর ছবি দেখলেই খুঁজে বেড়ায় ছোট্ট যুবানকে । কোথায় রয়েছে সে কিভাবে কা-টছে দিন সে সমস্ত খুঁটিনাটি তথ্য জানতে চাই তার অনুগামীরা। তার জনপ্রিয়তা এতোখানি যে জন্মানোর পর থেকেই তাঁর নামে খুলে ফেলা হয়েছে একটি ফ্যান পেজ।

Advertisement

আমরা জানি যে বেশ কয়েকদিন আগে শুভশ্রী গাঙ্গুলী ক-রোনা আ-ক্রান্ত হয়েছিলেন । এখন যদিও তাঁর অবস্থার উন্নতির দিকে । বলাবাহুল্য তিনি সম্পূর্ণ রকম ভাবে সুস্থ হয়ে উঠেছেন । কিন্তু এই কয়েকটা দিন তার ছোট্ট পুত্র ইউ ভান কোথায় ছিল সে নিয়ে কৌতূহল ছিল তার অনুগামীদের মনে । যদিও শুভশ্রী গাঙ্গুলী নিজে জানিয়েছিলেন যে তার ছেলে ক-রোনা নেগেটিভ এসেছে । কিন্তু তাকে একদম আলাদা ভাবে রাখা হয়েছিল । প্রথম দিকে সে ছিলো তার পরিচালিকার কাছে পরবর্তী ক্ষেত্রে তিনি চলে যান তার দিদার কাছে ।

Advertisement

প্রচারে বেশ কিছুদিন ব্যস্ত ছিলেন রাজ চক্রবর্তী। অবশেষে প্রচার শেষ হয়েছে তাই এখন তিনি বাড়ি ফিরে এসেছেন। এবং বাড়ি ফিরে ছেলের সাথে খুনসুটিতে মেতে উঠেছেন তিনি । তার চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে এই ভিডিওতে দেখা যাচ্ছে যে রাজ তার ছেলেকে গাড়িতে করে ঘুরে বেড়াচ্ছে গোটা শহর । এবং শহরকে একদৃষ্টিতে অ-বাক হয়ে দেখে যাচ্ছে তার ছেলে । তার সেই দৃষ্টির মধ্যে ছিল নিষ্পাপ এর ছোঁয়া ।ইতিমধ্যে সেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি তার ফ্যান পেইজ থেকে পুনরায় শেয়ার করা হয়েছে সেই ভিডিও টি ।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

গাছে ঝুলছে আঙ্গুরের থোকা, দারুণ কায়দায় গাছ থেকে আঙ্গুর নিয়ে ফাঁকা করে দিলেন যুবক, ভাইরাল ভিডিও!

Advertisement নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই দুর্মূল্যের বাজারে অনেকেই চাকরিহারা হয়ে গেছেন । আমরা দেখেছিলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *