Breaking News

দুটি বাঁশের উপর নতুন বর বউকে বসিয়ে ছোট্ট নদী পাড় করতে গিয়ে ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই সোশ্যাল মিডিয়াতে সামাজিক-রাজনৈতিক ঘটনার পাশাপাশি হাসির ভিডিও লক্ষ্য করা যায় । মানুষ আজকাল হাসতে ভুলে গেছে । বিভিন্ন কাজের চাপে বা বিভিন্ন ঘটনার ফলে অ-বসাদগ্র-স্ত হয়ে পড়ছে ধীরে ধীরে এই মনুষ্য প্রজাতি। তাই মুখ থেকে হারিয়ে যাচ্ছে প্রত্যেকের হাসি। এবং এই হাসি ফিরিয়ে আনতে সোশ্যাল মিডিয়া কিন্তু একটি মহা ও-ষু-ধের মতো কাজ করে।

Advertisement

আমরা এর আগে বিভিন্ন হাসি মজার ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখে থাকবো । সেখানে যেমন আমরা দেখতে পাই যে নারকেল গা-ছের পা-তা ধ-রে ঝু-লতে গি-য়ে জ-লের ম-ধ্যে প-ড়ে যা-ওয়া যুবতীকে ঠিক তেমনি দেখতে পায় যে ম-দ খে-য়ে সাই-কেল চা-লানোর চেষ্টা করা এক ব্যক্তিকে । তবে সব ঘটনা তুলে ধরা সম্ভব নয় । এরকম প্রচুর ঘটনার উদাহরণ রয়েছে । কিন্তু এবারে যে ঘটনাটি ঘটতে দেখা গেল সেটি রীতিমত অ-বাক করার মতন ।

Advertisement

মানুষ যেন কোথাও বর্তমান পরিস্থিতিতে হাসতে ভুলে গেছে এবং সে হাসানো দায়িত্ব নিয়েছে সোশ্যাল মিডিয়া ।সামাজিক রাজনৈতিক ঘটনা পাশাপাশি বিভিন্ন ধরনের হাসি মজার ভিডিও আমরা দেখে থাকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । সম্প্রতি দেখা গেল আরো একবার ।সম্প্রতি ইউটিউবে বেশ কয়েকটি হাসির মজার ভিডিও একত্রিত করে একটি ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে ।

Advertisement

কিন্তু সেখানে মধ্যে যে ঘটনাটি সবথেকে বেশী হাস্যকর পরিবেশ সৃষ্টি করেছে সেটি হল যে এক নতুন বিয়ে হওয়া দম্পতিকে বাসের ভেলা করে কাঁধে করে নিয়ে নদী পারাপার করেছিল দুই যুবক । তখনই পিছন থেকে অন্য এক যুবক এসে জো-রে হর্ন বাজিয়ে দেয় । যার ফলে তা-রা ঘা-বড়ে যা-য় ও নতুন বর ও কোন নদীর জ-লে প-ড়ে যা-য়। দেশি ভিডিও টিকে রয়েছে প্রচুর মন্তব্য তার পাশাপাশি সময়ের সাথে সাথে বেড়ে চলেছে তা শেয়ারের সংখ্যা ।

Advertisement

Advertisement

Advertisement

About khabar pratidin desk

Check Also

গাছে ঝুলছে আঙ্গুরের থোকা, দারুণ কায়দায় গাছ থেকে আঙ্গুর নিয়ে ফাঁকা করে দিলেন যুবক, ভাইরাল ভিডিও!

Advertisement নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই দুর্মূল্যের বাজারে অনেকেই চাকরিহারা হয়ে গেছেন । আমরা দেখেছিলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *